রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জনগণ আওয়ামী লীগের প্রাণ- প্রতিমন্ত্রী এমএ মান্নান

জনগণ আওয়ামী লীগের প্রাণ- প্রতিমন্ত্রী এমএ মান্নান

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের শক্তিতে চলে। জনগণ নির্বাচিত করলে ক্ষমতায় আসে ; নাহিলে ক্ষমতায় আসে না। আর জিয়া-এরশাদ’রা বন্দুকের জোরে ক্ষমতায় আসে। আওয়ামী লীগ চাহিলে সেটা করতে পারতো ; কিন্তু সেটা করেনি। কারণ আওয়ামী লীগ দেশের জনগণ ও গণতন্ত্রে বিশ্বাসী। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী বলে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর। তাই আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় এনে দেশের উন্নয়নের চাকা সচল রাখার আহ্বান জানান অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি।

তিনি শুক্রবার (২ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের তালুকদার বাড়িতে আয়োজিত এক উঠান বৈঠকে আরও বলেন- আমার সংসদীয় এলাকায় বিপুল উন্নয়ন হয়েছে। বিদ্যুতিক আলো সমগ্র এলাকায় পড়েছে। ইতিমধ্যে শতভাগ বিদ্যুৎ উপজেলা হিসেবে ঘোষিত হয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা। আগামী কিছু দিনের মধ্যে জগন্নাথপুরও শতভাগ বিদ্যুতের আওতায় নিয়ে আসা হবে। রাস্তাঘাট, ব্রিজ-কালভাট, শিক্ষাপ্রতিষ্ঠান সহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অতীতের রেকর্ড অতিক্রম করেছে। আমি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই এবং অতিত রেকর্ড অতিক্রম করে নতুন নতুন ইতিহাস লেখাতে চাই। এসব রেকর্ড অতিক্রম করতে চাই নৌকার জন্য ভোট। আপনারা ভোট দিলে উন্নয়ন রেকর্ডের মাইলফলক গড়তে চাই।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন তালুকদার সভাপতিত্বে ও সুহিন আহমদ দুদুর পরিচালনায় পাগলা জগন্নাথপুর আরএসডি সড়ক হইতে খাশিলা (খ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তায় চন্দন মিয়ার বাড়ির নিকট ২৮ মিটার আরসিসি বক্সের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষ্যে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন সুনামগঞ্জ-৩ আসনের এ সাংসদ।

উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও জেলা পরিষদ সদস্য মাহতাব উল হাসান সমুজ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার, আবদুল কাইয়ুম মশাহিদ, আবদুল মালিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিন, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মাষ্টার, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আলাল হোসেন রানা, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইব্রাহিম আলী।

আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর খাঁন, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক ডা. আবদুল আহাদ, যুগ্ম আহ্বায়ক রেজা, কামরুল ইসলাম, তবজ্জুল হোসেন, যুবলীগ নেতা ফয়সল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহ রুহেল, যুগ্ম সম্পাদক তোহা চৌধুরী, আশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা রনি, ফরহাদ আহমদ, প্রচার সম্পাদক সজীব রায় দূর্জয়, দপ্তর সম্পাদক মো. মুন্না মিয়া ও উপজেলা নবীন লীগের আহ্বায়ক সামসুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com